ইউনাইটেড সম্পর্কে

ইউনাইটেড সম্পর্কে

১৯৭৮ সালে কিছু ঘনিষ্ঠ বন্ধুরা মিলে তাদের সম্পদ একত্রিত করার সিদ্ধান্ত নেয় এবং কোম্পানি গঠন করে। তারা আশা করেছিল তাদের অনন্য ব্যবসা দৃষ্টিকোণ তাদেরকে এমন একটি ব্যবসা গঠনে সাহায্য করবে যা যুগের পর যুগ টিকে থাকবে এবং একদিন দেশের ব্যবসায়িক জগতের পথপ্রদর্শক হবে। সেই দিন হতে চল্লিশ বছর পর, আজ ইউনাইটেড গ্রুপ এই দীর্ঘ পথ পরিক্রমায় দেশের সবচেয়ে স্বীকৃত ব্যবসা প্রতিষ্ঠানে পরিনিত হয়েছে। 

 

MISSION & VISION

Mission

Committed to socio economic development of the country and continuously enhancing value for our stakeholders.

To be a socially responsible corporate entity by supporting community development activities



Vision

To be the best brand committed to excellence in all our endeavours

 

প্রতিশ্রুতির মাধ্যমে উন্নতি

যেকোনো পরিস্থিতিতে আমরা আমাদের মূল্যবোধ না হারিয়ে লক্ষ্য অর্জন করি। আমাদের কাছে কার্যাদিসাধনের উপায় ফলাফলের মত গুরুত্বপূবপূর্ণ।

 

শ্রেষ্ঠত্ব সাধনা

ইউনাইটেড গ্রপ তার নেতৃত্ব ও উদ্যোক্তাভাবের জন্য জাতীয় গুরুত্বপূর্ণ বিভিন্ন শিল্প কারখানা বাংলাদেশে প্রতিষ্ঠা করতে পেরেছে।

 

বিশ্বাসের সঙ্গে নেতৃত্ব

ইউনাইটেড গ্রপ এর মূল উদ্দেশ্য হচ্ছে অংশীদারদের সাথে দীর্ঘ মেয়াদী মূল্যবোধ স্থাপনের মাধ্যমে বিশ্বব্যাপী বিস্তৃত সমাজের মানুষের জীবনমানের উন্নতি করা

 

সংস্কৃতির নতুনত্ব

আমাদের রয়েছে অর্থনৈতিক এবং শিল্প অগ্রাধিকারের বিষয়ে অনন্য বোঝার ক্ষমতা এবং চমৎকার গ্রাহক সেবার প্রতি আমাদের আত্মোৎসর্গ ব্যবসােয়র বিভিন্ন শাখায়ে উদ্যোগ নিতে সাহায্য করেছে।

 

কাজের পরিবেশ

ইউনাইটেড গ্রুপ বিশ্বাস করে কর্মক্ষেত্রের পরিচ্ছন্ন পরিবেশ ব্যাক্তি, গোষ্ঠী এবং বৃহত্তর সম্প্রদায়ের স্বাস্থ্য এবং উন্নতি সাধন করে।

 

সামনের দিকে এগিয়ে চলা

ইউনাইটেড গ্রুপ এমন সব ব্যবসা প্রতিষ্ঠা করে যারা গ্রাহক কেন্দ্রিকতা, নতুনত্ব, উদ্যোক্তা, বিশ্বাসযোগ্যতা, এবং মূল্যবোধ দ্বারা পরিচালিত ব্যবসার মাধ্যমে নিজেদেরকে স্বতন্ত্র করেছে।